কাবাব মসলা (হোমমেইড) ১০০ গ্রাম

(0)
Sabrina Yasmin
সমগ্র বাংলাদেশ

"হোমমেইড কাবাব মশলা"

পশ্চিম ও মধ্য এশিয়ার অত্যন্ত জনপ্রিয় একটি খাবার হচ্ছে কাবাব। কাবাব শব্দটি এসেছে মূলত তুর্কি থেকে। যার অর্থ যে খাবারে কোন পানি প্রয়োজন হয়না। আমরা বিভিন্ন অনুষ্ঠানে বিভিন্ন রকমের কাবাব খেয়ে থাকি। ছোট থেকে বড় যেকোনো বয়সের মানুষই কাবাব খুব পছন্দ করে। কাবাবকে সুস্বাদু করার জন্য প্রয়োজন হয় বিভিন্ন ধরনের মসলার। মসলার গুনাগুন ও সঠিক পরিমাণ যেকোনো খাবারকে করে তোলে মুখরোচক। আমাদের এই কাবাব মশলা দিয়ে আপনি সব ধরনের কাবাব বানাতে পারবেন।
মশলায় সঠিক স্বাদ আনতে আমরা কোনো আর্টিফিশিয়াল ফ্লেভার যুক্ত করি না। তাই পরিপূর্ণ কাবাবের স্বাদ ঠিক রাখতে ২০/২৫ রকম মশলার সমন্বয়ে তৈরি করা হয় আমাদের কাবাব মশলা। তাই বাজারের কাবার মশলার তুলনায় স্বাদ ঘরের কাবাব মশলা অল্প ব্যবহার করলেই পারফেক্ট কাবাবের স্বাদ পাওয়া যায়।
পোলাও,রুটি ,পরোটা দিয়ে কিংবা শুধু কাবাব খেতেও বেশ লাগে।

আসছে ঈদে ঘরে ঘরে চলবে মুখরোচক সব খাবারের আয়োজন। সে সকল আইটেমের সাথে কাবাব থাকলে কিন্তু মন্দ হয় না। আর সেটা যদি আপনি নিজে তৈরি করেন তাহলে তো আর কথাই নেই।

স্বাদ ঘর এর কাবাব মশলা আপনার কাবাব তৈরিকে করবে সহজ ও সুস্বাদু।

১০০ গ্রাম ----২৫০/-
দেড়ি না করে কাবাব মশলা অর্ডার করতে এক্ষুনি ইনবক্স করুন

👉 স্বাদ ঘরের সকল পণ্য অতি যত্নের সাথে স্বাস্থ্যকর উপায়ে আমি নিজে আমার বাসায় তৈরি করি। যার কারণে শতভাগ খাঁটি পণ্যের নিশ্চয়তা দিতে দ্বিধাবোধ করি না।

➡️ঢাকা সিটিতে ফুল ক্যাশঅন ডেলিভারি এবং অন্য যেকোনো জেলা থেকে অর্ডার কনফার্ম করতে ডেলিভারি চার্জ অগ্রিম পেমেন্ট করতে হবে।

বিঃদ্রঃ বাজার মূল্যের উপর ভিত্তি করে পণ্যের মূল্য পরিবর্তনশীল।

"স্বাদ ঘর"
খাঁটি পণ্যের অনন্য ঠিকানা 🌿