হালিম মিক্স (হোমমেইড) ২৫০ গ্রাম

(0)
Sabrina Yasmin
সমগ্র বাংলাদেশ

হালিম

ধনিয়াপাতা,আঁদাকুঁচি,বেরেস্তা আর এক টুকরা লেবু দিয়ে সাজানো একবাটি হালিমের কথা মনে হলে জিভে জল আসেনা এমন বিরল প্রজাতির বাক্য এখনও শুনিনি আমি।রোজায় ইফতারে অনেকেই হালিম পছন্দ করেন।

হালিমে ব্যবহৃত কয়েক রকমের চাল,ডাল,মশলা এবং অন্যান্য উপকরনের পুষ্টিগুণ আর বলার অপেক্ষা রাখেনা।এককথায় হালিম অনেক পুষ্টিকর এবং ক্যালরি সমৃদ্ধ একটি খাবার। রমজানের সূদীর্ঘ দিন অতিক্রম করে ইফতারে শুধুমাত্র একবাটি হালিম ই যথেষ্ট সারাদিনের পুষ্টিগুণ শরীরে ফিরিয়ে আনতে।
বাজারে প্রচুর হালিমের প্যাকেট পাওয়া যায়। কিন্তু সেগুলোর মধ্যে ব্যবহৃত শস্য গুলো ধুয়ে পরিষ্কার করা হয় কিনা আমার জানা নেই।

রমজানে স্বাদ ঘরের আয়োজনে থাকছে রেডিমিক্স হালিম। সব ধরনের চাল, ডাল ধুয়ে, শুকিয়ে প্রসেস করার প্রক্রিয়া শেষ করে প্যাকেট করা হয়। সবচেয়ে উৎকৃষ্ট পণ্য আপনাদের কাছে পৌঁছে দিতে স্বাদ ঘর সবসময়ই বদ্ধপরিকর।
👉প্রতিটি প্যাকেট ২৫০ গ্রাম।
👉 প্রতিটি রেডিমিক্স হালিমের প্যাকেটে থাকবে দুইটি করে প্যাকেট।
👉একটিতে থাকবে শস্যদানা, আরেকটি তে থাকবে মশলা।
👉আরও থাকবে প্রস্তুতপ্রণালী।
👉প্রতি প্যাকেট থেকে ৫/৬ বাটি হালিম হবে।

প্রতি প্যাকেট ২৫০/-

👉 স্বাদ ঘরের সকল পণ্য অতি যত্নের সাথে স্বাস্থ্যকর উপায়ে আমি নিজে আমার বাসায় তৈরি করি। যার কারণে শতভাগ খাঁটি পণ্যের নিশ্চয়তা দিতে দ্বিধাবোধ করি না।

➡️ঢাকা সিটিতে ফুল ক্যাশঅন ডেলিভারি এবং অন্য যেকোনো জেলা থেকে অর্ডার কনফার্ম করতে ডেলিভারি চার্জ অগ্রিম পেমেন্ট করতে হবে।

বিঃদ্রঃ বাজার মূল্যের উপর ভিত্তি করে পণ্যের মূল্য পরিবর্তনশীল।

"স্বাদ ঘর"
খাঁটি পণ্যের অনন্য ঠিকানা 🌿